পাবিপ্রবিতে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১২:৪০
পাবিপ্রবিতে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এবং জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষ্যে ‘শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ’ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


২ ডিসেম্বর, শনিবার ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল-এর উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের গ্যালারী ২ তে তৃতীয় ও চতুর্থ শ্রেণির সকল কর্মচারীদের জন্য দুটি ব্যাচে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালাটি প্রথম ব্যাচ সকাল ১০টায় এবং দ্বিতীয় ব্যাচ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হয়।


কর্মশালাটি সকাল দশটায় উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মীর খালেদ ইকবাল চৌধুরী।


আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম। কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (রাজশাহী) উপ-পরিচালক (প্রশাসন) আ ত ম আবদুল্লাহেল বাকী। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক সহযোগী অধ্যাপক ড. মো. নূর আলম।


উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেন, শুদ্ধাচার হলো শৃঙ্খলা-নিয়মানুবর্তিতা। প্রত্যেকের মধ্যে শৃঙ্খলাবোধ থাকতে হবে। আমাদের প্রতিনিয়ত শুদ্ধাচার পালন করতে হয়। প্রত্যেক ব্যক্তির যার যার জায়গা থেকে দায়িত্ব ও কর্তব্যবোধ পালন করে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যেতে হবে। দায়িত্ববোধ হলো ঈমানের অঙ্গ। বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ন রাখার জন্য আমাদের কাজ করতে হবে। আমাদের আচরণ, কথাবার্তা, চাল-চলন, সততা প্রতিটি ক্ষেত্রেই শুদ্ধাচারের পরিচয় বহন করে ভালোকিছু করতে হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com