কুবির জালালাবাদ এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২৩, ১৫:১৮
কুবির জালালাবাদ এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সিলেট বিভাগীয় আঞ্চলিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের ১৬ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আছেন অর্থনীতি বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী মো. সামিন বখশ সাদী এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন বাংলা বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী তাওহীদা নাসরীন সোনালি।


বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি কাজী সাকিবুর রহমান ও সাধারণ সম্পাদক সাইদুল আলম স্বাক্ষরিত এবং সংগঠনের উপদেষ্টা নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম ও বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার রেজাউল ইসলাম মাজেদের অনুমোদনে এই কমিটি ঘোষণা করা হয়।


নতুন কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মুহসিন জামিল, সাজিদুর রহমান অন্তর, মো. মেহরাজ হোসেন ইফতিসহ আরো ৩ জন। সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন রায়হান আহমদ, অনুপ দাস অপূর্বসহ আরো ২ জন। অর্থ সম্পাদক গোলাম সারওয়ার রিমন, ক্রীড়া সম্পাদক মাহফুজ আহমেদ, আজীবন সদস্য কাজী সাকিবুর রহমান ও সাইদুল আলম।


নবগঠিত কমিটির সভাপতি মো. সামিন বখশ সাদী বলেন, ‌‘জালালাবাদ এসোসিয়েশন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টামণ্ডলী এবং সদ্য সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক আমার উপর আস্থা রেখে আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করায় ওনাদেরকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে জালালাবাদ এসোসিয়েশন আমাদের একটা পরিবার, এই পরিবারের বড়-ছোট সকল সদস্যদের একসাথে নিয়ে সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে কাজ করবো। সবাই দোয়া করবেন আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।’


সাধারণ সম্পাদক সোনালি বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় জালালাবাদ অ্যাসোসিয়েশন এ যেন কুমিল্লা বুকে এক টুকরো সিলেটের প্রতিচ্ছবি। এটি একটি সংগঠন নয় এটি আমাদের একটি পরিবার, এই পরিবারের একজন সদস্য হয়ে আমি অনেক গর্বিত। আমাদের সম্মানিত উপদেষ্টা মণ্ডলী, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদের উপর আস্থা রেখে এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন তা সুষ্ঠুভাবে পালন করার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো।’


বিবার্তা/প্রসেনজিত/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com