প্রাথমিকে শিক্ষক নিয়োগ:
২৫ নভেম্বর থেকে প্রথম ধাপের প্রবেশ পত্র ডাউনলোড শুরু
প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ১৪:১০
২৫ নভেম্বর থেকে প্রথম ধাপের প্রবেশ পত্র ডাউনলোড শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে প্রথম ধাপে তিন বিভাগের নিয়োগ পরীক্ষা হবে আগামী ১ ডিসেম্বর। এই পরীক্ষায় যারা অংশগ্রহণ করবে তারা আগামী ২৫ নভেম্বর থেকে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে নির্ধারিত ওয়েবসাইটে লগইন করে প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন।


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড ২৫ নভেম্বর থেকে ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা। নির্ধারিত লিংকে (http://dpe.teletalk.com.bd/admitcard/) ইউজার আইডি দিয়ে প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন।


প্রথম ধাপে বরিশাল, সিলেট ও রংপুর বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।


গত ২৮ ফেব্রুয়ারি প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এ ধাপে আবেদনের শেষ সময় ছিল ২৪ মার্চ। দ্বিতীয় ধাপে ২৩ মার্চ ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী বিভাগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের জন্য গত ১৮ জুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।


বিবার্তা/রাসেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com