শিক্ষা
SPCG'র আয়োজনে নজরুল বিশ্ববিদ্যালয়ে আগামীকাল অনুষ্ঠিত হবে ক্রিকেট টুর্নামেন্ট
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ২০:৪৫
SPCG'র আয়োজনে নজরুল বিশ্ববিদ্যালয়ে আগামীকাল অনুষ্ঠিত হবে ক্রিকেট টুর্নামেন্ট
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের SPCG কমিউনিটি কর্তৃক আয়োজিত সাবেক আর বর্তমান শিক্ষার্থীদের নিয়ে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল। বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল ফিল্ডে অনুষ্ঠিত হতে যাওয়া একদিনের এই টুর্নামেন্টে অংশ নিবে মোট ৫টি দল।


জাঁকজমকপূর্ণ এ টুর্নামেন্টের ম্যাচগুলোতে উপস্থিত থাকা দর্শকদের জন্যেও থাকছে আকর্ষণীয় পুরস্কার। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে উপস্থিত থাকা প্রত্যেক দর্শক পুরস্কার হিসেবে পাচ্ছেন এক প্যাকেট "ঘড়ি ডিটারজেন্ট পাউডার"।তাছাড়া প্রতি ম্যাচের ৩য় এবং ৬ নাম্বার ওভারে বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি হওয়া প্রতিটি বল যে দর্শকের হাতে থাকবে তার জন্য ও থাকছে আকর্ষণীয় পুরস্কার


২০১৮ সাল থেকে এ আয়োজনের পথচলা শুরু হয়। প্রতি বছরের ন্যায় এবারও গৌরবের সাথে "SPCG Community" আয়োজন করতে যাচ্ছে জাঁকজমকপূর্ণ নাইট ক্রিকেট টুর্নামেন্ট "SPCG Night-IV"


ফ্রাঞ্চাইজি ভিত্তিতে অনুষ্ঠিত হতে যাওয়া এ টুর্নামেন্টে মোট অংশগ্রহণকারী ৫টি দলের প্রত্যেকের নাম জাতীয় কবি কাজী নজরুলের কৃতকর্ম ও সৃষ্টির সঙ্গে সংযোগ স্থাপন করে রাখা হয়েছে।


এবারের চতুর্থ আসরে টুর্নামেন্টে দল হিসেবে থাকছে- সাম্যবাদী স্ট্রাইকার্স, বাঁধনহারা ব্লাস্টার্স, ধূমকেতু ড্রিমার্স, চক্রবাক চ্যালেঞ্জার্স ও অগ্নিবীণা এভেঞ্জার্স।


দলের ক্যাপ্টেন হিসেবে থাকছেন যথাক্রমে রিষাদ তালুকদার (৯ম ব্যাচ- এইচআরএম), ওমর ফারুক (৯ম ব্যাচ- এইচআরএম), হায়দার আলি খান রনি (৯ম ব্যাচ- এইচআরএম), তালহা হাসান (৯ম ব্যাচ- অর্থনীতি), সারোয়ার জাহান শাওন (৯ম ব্যাচ- ফিন্যান্স এন্ড ব্যাংকিং)। মোট ১০টি ম্যাচে ৫ টিমের মধ্যে ২টি টিম ফাইনালের জন্যে কোয়ালিফাই করবে।


এক দিনব্যাপী এই টুর্নামেন্টের ম্যাচ শুরু হবে ১০ নভেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৬ টায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠ প্রাঙ্গণে।


বিবার্তা/বাপ্পি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com