ঢাবি জহুরুল হক হল বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৭
ঢাবি জহুরুল হক হল বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ডিবেটিং ক্লাব ‘হাউজ অব ডিবেটরস’-এর উদ্যোগে ৩ দিনব্যাপী ৭ম শহীদ সার্জেন্ট জহুরুল হক স্মারক আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় রোকেয়া বিতর্ক অঙ্গন এবং রানার্স-আপ হয়েছে বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাব।


২৪ সেপ্টেম্বর, রবিবার শহীদ সার্জেন্ট জহুরুল হক হল মিলনায়তনে এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, এমপি প্রধান অতিথি এবং বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।


শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ডিবেটিং ক্লাবের সভাপতি নাহিদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আব্দুর রহিম, শুষ্ক রেয়াত ও প্রত্যর্পণ পরিদপ্তরের মহাপরিচালক মো. বেলাল হোসাইন চৌধুরী, হল ডিবেটিং ক্লাবের মডারেটর রাফাত আলম মিশু, বিশিষ্ট কলামিস্ট ও লেখক নাজনীন হক মিমি, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত এবং ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি মো. মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন বক্তব্য রাখেন। হল ডিবেটিং ক্লাবের সাধারণ সম্পাদক তামিম মুনতাসির অনুষ্ঠান সঞ্চালন করেন ।


প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এই বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, বিতর্ক চর্চা মানুষকে যুক্তিবাদী, জ্ঞানী ও সহনশীল করে তোলে। বিতার্কিকরা যুক্তিতর্কের মাধ্যমে নেতৃত্বের গুণাবলি অর্জন করে এবং ব্যক্তিগত, সামাজিক ও কর্মজীবনে সফল হয়।


বিবার্তা/ছাব্বির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com