ইবির কলাম লেখক ফোরামের নেতৃত্বে আকাশ-সানি
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ১৭:৩৬
ইবির কলাম লেখক ফোরামের নেতৃত্বে আকাশ-সানি
ইবি সংবাদদাতা
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ২০২৩- ২৪ কার্যবর্ষের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু তালহা আকাশকে সভাপতি এবং ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খায়রুজ্জামান খান সানিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


১৭ আগস্ট, বৃহস্পতিবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ এ কমিটির অনুমোদন দেন।


সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে।


নবনির্বাচিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের সভাপতি আবু তালহা আকাশ বলেন, ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় আমাকে সভাপতি মনোনীত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। দেশব্যাপী জাতীয় পর্যায়ে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার যে সাফল্য সেই ধারাবাহিকতা ব্যাহত রাখতে আমরা আপ্রাণ চেষ্টা করে যাবো। সেই সাথে লেখক ফোরাম পরিবারের সকলকে ঐক্যবদ্ধ থেকে একসাথে কাজ করার আহ্বান জানাচ্ছি।’


সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান সানি বলেন, ‘আমাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় সৃষ্টিশীল লেখক এবং পর পর চারবারের বর্ষসেরা শাখা হওয়ার গৌরব অর্জনের ধারাবাহিকতা বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবো।’


উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করা সহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।


বিবার্তা/জায়িম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com