বঙ্গবন্ধুর সমাধিসৌধে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা নিবেদন
প্রকাশ : ০৩ জুন ২০২৩, ১৬:০৭
বঙ্গবন্ধুর সমাধিসৌধে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা নিবেদন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের অঙ্গীভূত প্রতিষ্ঠান ‘বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউট’ এ নবনিযুক্ত তিনজন ডিস্টিংগুইস্ড প্রফেসরকে সঙ্গে নিয়ে উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমানের নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।


শনিবার (৩ জুন) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম হাওলাদার, ডিস্টিংগুইস্ড প্রফেসর ড. এ কে এম নূর-উন-নবী, ডিস্টিংগুইস্ড প্রফেসর ড. আখতার হোসেন, ডিস্টিংগুইস্ড প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউটের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. মনিরুজ্জামান, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক সুমন চক্রবর্তী, প্রকৌশল দফতরের পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ এমদাদুল হক, ইনস্টিটিউটের এমফিল লিডিং টু পিএইচডি প্রোগ্রামের ৯জন গবেষকসহ ইনস্টিটিউটের সকল কর্মকর্তা-কর্মচারী।


বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিশ্ববিদ্যালয়ের গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউট পরিদর্শনে যান উপাচার্য। এসময় তাঁর সঙ্গে সফরসঙ্গীরাও উপস্থিত র্ছিলেন। উপাচার্য ইনস্টিটিউটের জায়গা এবং ভবন ঘুরে দেখেন। এসময় তিনি ইনস্টিটিউটের জায়গায় স্থাপিত ভবন সংস্কার, নতুন ভবন স্থাপনসহ চলমান প্রকল্পের নানা বিষয়ে দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।


বিবার্তা/রাসেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com