ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৩, ১৪:৪৩
ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। ১৩এপ্রিল, বৃহস্পতিবার কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমানের নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয়।


এসময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য রামেন্দু মজুমদার, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান, শৃঙ্খলা ও নিরাপত্তা দপ্তরের পরিচালক মু. আখতারুজ্জামানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ডা. জাফরুল্লাহ চৌধুরী ১১ এপ্রিল, মঙ্গলবার রাত ১১টায় ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।


গুরুতর অসুস্থ হয়ে তিনি রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ৮১ বছর বয়সী জাফরুল্লাহ চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনিসহ নানা রোগে ভুগছিলেন।


বৃহস্পতিবার সকাল ১০টা থেকে কেন্দ্রীয় শহিদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ রাখা হয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com