ঢাবি'র ৮ শিক্ষার্থীর নুরুল ইসলাম স্মারক বৃত্তি লাভ
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ০০:৫৬
ঢাবি'র ৮ শিক্ষার্থীর নুরুল ইসলাম স্মারক বৃত্তি লাভ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ এবং ২০২১-২০২২ শিক্ষাবর্ষে বিভিন্ন বিভাগে অধ্যয়নরত বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের ৮ জন মেধাবী সন্তান মোঃ নুরুল ইসলাম স্মারক ট্রাস্ট ফান্ড বৃত্তি লাভ করেছেন। 


ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মঙ্গলবার, ২১ মার্চ নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন সেমিনার কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।


কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ৪র্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. মোবারক হোসেন এবং সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান মিজি বক্তব্য রাখেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান সঞ্চালন করেন।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রয়াত মো. নুরুল ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, তিনি ছিলেন চলনে-বলনে প্রকৃত অর্থে একজন মূল্যবোধ সম্পন্ন বিন¤্র চরিত্রের মানুষ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ৪র্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের অধিকার ও স্বার্থ রক্ষায় একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে উপাচার্য বলেন, মনোযোগের সাথে লেখাপড়ার পাশাপাশি জীবনমান উন্নয়নে শিক্ষার্থীদের সুন্দর দৃষ্টিভঙ্গি নিয়ে অসাম্প্রদায়িক ও মানবিক গুনাবলি অর্জন করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। 


বৃত্তিপ্রাপ্তরা হলেন- বাংলা বিভাগের শিক্ষার্থী মো. মেহেদী হাসান, অর্গানাইজেশন স্ট্রাটেজি এন্ড লিডারশীপ বিভাগের সুমাইয়া রহমান, অর্থনীতি বিভাগের রুমানা আলম নিশি, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মো. জুনায়েদ বোগদাদী ও মো. আরিফুর রহমান, ম্যানেজমেন্ট বিভাগের মো. উদয় ভূইয়া, ফিন্যান্স বিভাগের মো. কলিম উল্লাহ এবং লোক প্রশাসন বিভাগের আফরিন জাহান পায়েল।


বিবার্তা/ওমর ফারুক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com