ইবির জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন
প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১৮:১৬
ইবির জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শহীদ জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তামিম আদনানকে সভাপতি ও ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


হল ডিবেটিং সোসাইটির সদ্য সাবেক সভাপতি সাদিকুর রহমান সোহান এ কমিটির অনুমোদন দেন। ২১ মার্চ মঙ্গলবার সংগঠন সূত্রে এ তথ্য জানা যায়।


কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক তানজিমুল ইসলাম নিলয়, সহ সাংগঠনিক সম্পাদক দুলাল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক আর এম রিফাত, অর্থ সম্পাদক কিরণ হোসেন, সহ অর্থ সম্পাদক আহসান হাবিব স্বচ্ছ, প্রচার সম্পাদক ওবাইদুল হক আনাস, সহ প্রচার সম্পাদক আব্দুল মতিন, দপ্তর সম্পাদক আসিফ হোসেন, সহ দপ্তর সম্পাদক আতিক ইসলাম।


এছাড়া বিতর্ক গবেষণা বিষয়ক সম্পাদক শোয়াইব বিন আসাদ, সহ বিতর্ক গবেষণা বিষয়ক সম্পাদক আল আমিন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুবেল অর্ক, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তন্ময়, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম, সহ আপ্যায়ন বিষয়ক সম্পাদক অর্নব হাসান, প্রোগ্রাম পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক নুরুল হোসেন, সহ প্রোগ্রাম পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক রিমন হোসেন, কার্যনির্বাহী সদস্য মামুন হোসেন, রিপন ইসলাম, হাসিন ইন্তেসাফ অর্প ও আতিক ইসলাম।


নবনির্বাচিত সভাপতি তামিম আদনান বলেন, আমাদের ব্যক্তিগত ও জাতীয় জীবনে বিতর্ক নানাভাবে অনন্য ভূমিকা রাখে। বিতর্কই পারে যুব সমাজকে সময়োপযোগী মানবসম্পদে পরিণত করতে এবং অপ্রীতিকর কোনো কিছু থেকে বিরত রাখতে। নবগঠিত কমিটির সদস্যরা এই বিতর্ক চর্চার মাধ্যমে সময়োপযোগী মানবসম্পদ গড়ে তুলতে দায়িত্ব পালন করে যাবে।


বিবার্তা/জায়িম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com