জাবির সিন্ডিকেটে নতুন দুই সদস্য নিয়োগ
প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১৮:০৯
জাবির সিন্ডিকেটে নতুন দুই সদস্য নিয়োগ
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সিন্ডিকেটের নতুন দুই সদস্য নিয়োগ দেয়া হয়েছে। নিয়োগপ্রাপ্তরা হলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের সাবেক ডিন ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. অজিত কুমার মজুমদার এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফ-উল-আলম।


২১ মার্চ মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শতরূপা তালুকদার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।


প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ এর ২২ (১) (জি) ও ২২ (৩) ধারা অনুযায়ী দুইজন শিক্ষককে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে দুই বছরের জন্য মনোনয়ন প্রদান করা হয়েছে।


অধ্যাপক ড.অজিত কুমার মজুমদার নিজের অনুভূতি প্রকাশ করে বলেন, আমাকে সম্মান প্রদানের জন্য ধন্যবাদ জানাচ্ছি। আমাকে এই সম্মান প্রদানের জন্য মাননীয় উপাচার্য প্রস্তাব করায় আমি তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। সর্বোপরি, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ সকলের প্রতি কৃতজ্ঞ। বিশ্ববিদ্যালয় পরিচালনার জন্য আমাকে একটি গুরুদায়িত্ব দেয়া হয়েছে। আমার যথাসম্ভব মেধা এবং সততার দিয়ে পূর্বের মত বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করে যাব।



বিবার্তা/আয়েশা/জবা


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com