জবি ছাত্রী হলের নতুন প্রভোস্ট ড. দীপিকা রানী
প্রকাশ : ০১ মার্চ ২০২৩, ১৯:১৮
জবি ছাত্রী হলের নতুন প্রভোস্ট ড. দীপিকা রানী
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র হল বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. দীপিকা রানী সরকার। বুধবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতর থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী দুই বছরের জন্য অধ্যাপক ড. দীপিকা রানী সরকারকে বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হলের প্রভোস্ট হিসেবে নিযুক্ত করা হলো। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। আগামী ৪ মার্চ হতে এই আদেশ কার্যকর হবে। অধ্যাপক ড. শামীমা বেগম, অধ্যাপক ড. দীপিকা সরকারের নিকট হল প্রভোস্টের দায়িত্ব বুঝিয়ে দেয়ার জন্য অনুরোধ করা হলো।


দায়িত্ব প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে ড. দীপিকা রানী সরকার বলেন, আমাদের হলটি যেহেতু নতুন এতে কিছু ত্রুটি বিচ্যুতি থাকতে পারে। আমি চেষ্টা করব সেগুলো খুঁজে বের করে শিক্ষার্থীবান্ধব একটি পরিবেশ বজায় রাখতে।


প্রসঙ্গত, আশির দশকে জবির হলগুলো বেদখলের পর গত বছর ২২ অক্টোবর বিশ্ববিদ্যালয় দিবসে উদ্বোধন করা হয় বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীহল। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পাশেই বাংলাবাজারে ১৬ তলা বিশিষ্ট হলটি অবস্থিত। এই হলের প্রথম প্রভোস্ট আনোয়ারা বেগম।


বিবার্তা/এহসান/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com