ঢাবি জয়পুরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৫১
ঢাবি জয়পুরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ জয়পুরহাট জেলার শিক্ষার্থীদের সংগঠন 'জয়পুরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশন' (JSADU) এর নতুন বছরের কমিটি ঘোষিত হয়েছে।


সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে দিগন্ত সরকার সভাপতি এবং মো: নাইমুন্নবী চৌধুরী তুষার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তারা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।


শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু মিলনায়তনে জয়পুরহাট স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন, ঢাকা বিশ্ববিদ্যালয়(JSADU) সাধারণ সদস্যদের বিপুল উপস্থিতি ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।


সংগঠনের বিদায়ী সভাপতি মোনেম সরকার ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সাদমানের দিকনির্দেশনা ও পরিচালনায় অনুষ্ঠিত এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন চারুকলা অনুষদের গ্রাফিক ডিজাইন বিভাগের সহযোগী অধ্যাপক মো: হারুন অর রশীদ।


নবনির্বাচিত সভাপতি দিগন্ত সরকার বলেন, 'আমাদের পাশে থাকা, সুযোগ দেওয়ায় সংগঠনের প্রতিটি সদস্যকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামীদিনে সংগঠনকে আরও গতিশীল ও প্রাণবন্ত করতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে'।


সাধারণ সম্পাদক মো. নাইমুন্নবী চৌধুরী তুষার জানান, 'ব্যক্তিগত মতপার্থক্য বা প্রাপ্তি-অপ্রাপ্তির হিসাব ভুলে সংগঠনের স্বার্থে, জেলার প্রতিটি শিক্ষার্থীর স্বার্থে আমরা কাজ করে যাব। এ লক্ষ্য সামনে নিয়ে চলার পথে  আমাদের সকল অগ্রজদের সহযোগিতা কামনা করছি'।


বিদায়ী সভাপতি মোনেম সরকার বলেন, 'অত্যন্ত উৎসবমুখর পরিবেশে জেলার শিক্ষার্থীরা তাদের নতুন নেতৃত্বকে বেছে নিয়েছেন। আশা করব, নবনির্বাচিত নেতৃত্ব সংগঠনের পতাকাকে সমুন্নত রাখতে সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন'।


বিবার্তা/সাইদুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com