নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে রিয়াদ-জান্নাত
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪৬
নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে রিয়াদ-জান্নাত
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২৩ সালের নির্বাচনে সভাপতি পদে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মো: রিয়াদ হাসান এবং সাধারণ সম্পাদক পদে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস (শিলা) নির্বাচিত হয়েছেন।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বিকাল ৪টায় ভোট গণনা শুরু করে নির্বাচন কমিশন। নির্বাচনে ২১০ টি ভোটের বিপরীতে জমা পড়েছে ২০৮টি ভোট। এরমধ্যে সশরীরে ১৪৪ টি এবং অনলাইনে ৬৪টি ভোট জমা পড়ে। 


ভোট গণনা শেষে রাত সাড়ে আটটায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে সহ-সভাপতি পদে অধ্যাপক ড. সুশান্ত কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ ইকবাল আরিফ, সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম তোকদার, কোষাধ্যক্ষ মো: রিয়াজুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক তানিয়া আফরিন তন্বী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে মো: তারিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন। 


এছাড়াও ৬টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন ড. আরিফুর রহমান, তন্বী সাহা, তাজ-ই-জান্নাত মিম, মো: মাসুদুর রহমান, ড. দেবাশিষ ব্যাপারী এবং ড. জিল্লুর রহমান পল।


বিবার্তা/রোকনুজ্জামান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com