নোবিপ্রবির টিএইচএম বিভাগে কেস স্টাডি সলভিং ও বিজনেস প্ল্যান প্রতিযোগিতা
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১৩
নোবিপ্রবির টিএইচএম বিভাগে কেস স্টাডি সলভিং ও বিজনেস প্ল্যান প্রতিযোগিতা
নোবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইভেন্ট ম্যানেজমেন্ট কোর্সের অংশ হিসেবে  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি)  ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট(টিএইচএম) বিভাগে কেস স্টাডি সলভিং অ্যান্ড বিজনেস প্ল্যান কম্পিটিশন অনুষ্ঠিত হয়েছে। 


আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি)  বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের কক্ষে  সকাল সাড়ে ৯টায় শুরু হয় এ প্রতিযোগিতা । বিভাগটির ১৫তম ব্যাচের শিক্ষার্থীরা এর আয়োজন করে। 


প্রতিযোগিতায় বিভাগের তৃতীয় ও চতুর্থ ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এতে বিচারক ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার রায় ও প্রভাষক তানভীর আহমেদ অয়ন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একই বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল মাওয়া অরিন এবং প্রভাষক  শিলামনি হাফসা। 


প্রাথমিকভাবে প্রতিযোগিতায়  ১৩টি টিম অংশগ্রহণ করে। এর মধ্যে কেস স্টাডিতে ৫টি এবং বিজনেস প্লানে ৬টিম দ্বিতীয় রাউন্ডে ওঠেন। প্রতিযোগিতা শেষে বিচারকরা বিজয়ী ও রানার্সআপ টিমের নাম ঘোষণা করেন। 
কেস স্টাডি কম্পিটিশনে বিজয়ী হিসেবে নির্বাচিত হয়েছে টিম স্পার্টার্ণ এবং বিজনেস প্লানে বিজয়ী হয়েছে টিম ঐতিহ্য। 


অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এসময় বিচারকরা ইভেন্ট অর্গানাইজিং কমিটির সকল সদস্যদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এমন আরো প্রোগ্রাম করার কথা বলেন।


বিবার্তা/সুমন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com