বেরোবিতে খেলা নিয়ে বিবাদ, শিক্ষার্থীকে পিটিয়ে জখম
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩০
বেরোবিতে খেলা নিয়ে বিবাদ, শিক্ষার্থীকে পিটিয়ে জখম
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ক্রিকেট খেলা নিয়ে বিবাদে সিনিয়রের নির্যাতনের শিকার হয়েছে সিয়াম নামের এক জুনিয়র শিক্ষার্থী। নির্যাতনের শিকার শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি হয়েছে। তিনি রসায়ন বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষে অধ্যয়নরত।


জানা যায়, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সিয়ামের সঙ্গে এক সিনিয়রের বাগবিতণ্ডা হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের সিনিয়ররা বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক প্রাঙ্গণে সন্ধ্যা সাড়ে ৭টায় সিয়ামকে ডাকে। সিয়াম সেখানে পৌঁছানোর পরে রসায়ন বিভাগের ১০ জনের মতো সিনিয়র তাকে কোনো কথা ছাড়াই মারধর শুরু করেন। এ সময় সিয়াম তার বন্ধুদেরকে ডাকাডাকি শুরু করে। তার বন্ধুরা সেখানে গিয়ে দেখে সিয়াম অজ্ঞান হয়ে পড়ে আছে। সিয়াম জ্ঞান হারালে হামলাকারীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের এক নম্বর ওয়ার্ডে (পুরুষ) ভর্তি করা হয়। একই সময়ে সেখানে থাকা সিনিয়র বিভাগের ১৩তম ব্যাচের আরেক শিক্ষার্থী রাকিবকেও চড় থাপ্পড় মারেন।


বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি) মো. নুরুজ্জামান খান আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে যান। তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, সিয়ামকে পিটানো হয়েছে। তাকে হাসপাতালে নেয়ার সময় বেশ কয়েকবার বমি করেছে। তাকে সেলাইন ও প্রয়োজনীয় ওষুধ দেয়া হয়েছে। সিয়াম বর্তমানে আশঙ্কামুক্ত। এছাড়াও বিশ্ববিদ্যালয়টির সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম, শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ আশানুজ্জামান, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড.বিজন মোহন চাকী হাসপাতালে আহত শিক্ষার্থীকে দেখতে যান।


সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, বর্তমান স্যালাইন ও অ্যান্টিবায়োটিক চলছে। এরপরও প্রয়োজন বোধে শনিবার স্ক্যান করা হবে। সিয়াম এখন আশঙ্কা মুক্ত।


প্রক্টর মো. গোলাম রব্বানী বলেন, বিষয়টি শুনেছি কিন্তু এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com