ডেমরায় ২ শিশু হত্যা: মোস্তফাসহ গ্রেফতার ২
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ১২:৫১
ডেমরায় ২ শিশু হত্যা: মোস্তফাসহ গ্রেফতার ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরায় খাটের নিচ থেকে দুই শিশুর লাশ উদ্ধারের ঘটনায় মূল আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।


ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মূল অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার খালাতো ভাই আজিজুল বাওয়ানি।


ডেমরায় একটি ফ্ল্যাট থেকে সোমবার রাত ৯টার দিকে ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (৪) দুটি শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। শিশু দুটি সোমবার দুপুর থেকে নিখোঁজ ছিল।


এর আগে মঙ্গলবার ওই দুই শিশুর মধ্যে এক শিশু নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে মোস্তফা ও আজিজুলকে আসামি করে ডেমরা থানায় মামলা করেন। এছাড়া এ ঘটনায় মোস্তফার স্ত্রী আঁখি খানম ও তার ভাইকে আটক করা হয়।


এর আগে গত মঙ্গলবার দুপুরে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালে (মিটফোর্ড হাসপাতাল) দুই শিশুর ময়নাতদন্ত করা হয়।


ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, সুরতহাল প্রতিবেদনে নুসরাতের কপালে ও বাম চোখের উপরে এবং নাকের উপরে কালো দাগ আছে। আর ফারিয়ার গলার ডান পাশের সামনের দিকে কালচে দাগ রয়েছে। আমাদের ধারণা, ওই দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


এদিকে দোলার বাবা ফরিদুল ইসলাম বলেন, কেন শিশু দুটিকে হত্যা করা হলো, এর কোনো কারণ খুঁজে পাচ্ছি না। মোস্তফার সঙ্গে আমাদের কোনো সম্পর্ক ছিল না। এমনকি আরেক শিশু নুসরাতের পরিবারের সঙ্গেও আমাদের কোনো আলাপ ছিল না।


বিবার্তা/জাকিয়া


>>ডেমরায় ফ্ল্যাট থেকে দুই শিশুর লাশ উদ্ধার

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com