শিরোনাম
নুরসহ ২৯ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৫
নুরসহ ২৯ জনের বিরুদ্ধে মামলা
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হত্যাচেষ্টার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ ২৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।


বুধবার (২৫ ডিসেম্বর) রাতে শাহবাগ থানায় এই মামলা দায়ের করা হয়।


শাহবাগ থানার ডিউটি অফিসার এসআই জসীম উদ্দিন জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্র সাব্বির হোসেন বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলায় অভিযোগে জানা যায়, ২৯ জন সহ আরো অজ্ঞাতনামা অনেকে ২২ ডিসেম্বর দুপুর ১২টার সময় লাঠি ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের ফলে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলামসহ ৮ জন গুরুতর জখম হন। এছাড়া তাদের মারপিটের সময় মানিব্যাগ, মোবাইল ও হাতঘড়ি ছিনিয়ে নেয় আসামিরা। এসময় গুরুতর আহত অবস্থায় অনেককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।


প্রসঙ্গত, রবিবার (২২ ডিসেম্বর) দুপুরে ডাকসু ভবনে ভিপির কক্ষে ঢাকা বিশ্ববিদ্যলয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার সংগঠনের নেতাকর্মীদের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে নুর ও তার সংগঠনের ১৭ নেতাকর্মী আহত হয়েছেন। তবে ছাত্রলীগ হামলার অভিযোগ অস্বীকার করেছে।


বিবার্তা/রাসেল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com