ডেমরায় ফ্ল্যাট থেকে দুই শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯, ০৯:২৪
ডেমরায় ফ্ল্যাট থেকে দুই শিশুর লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরায় একটি ফ্ল্যাট থেকে দুটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর থেকে নিখোঁজ এই শিশুদের লাশ রাত পৌনে ১০টার দিকে পাওয়া যায়।


শিশু দুটির নাম ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (৪)। এই শিশু দুটির পরিবার ডেমরা কোনাপাড়ার হজরত শাহজালাল রোডে টিনশেড ও পাকা ভবনের পৃথক দুটি বাসায় বাস করে।


ডেমরা থানার পরিদর্শক নূরে আলম সিদ্দীক বলেছেন, রাত পৌনে ১০টার দিকে আবুলের বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে মেয়ে শিশু দুটির লাশ উদ্ধার করা হয়। দুজনের লাশ খাটের নিচে একটির উপর আরেকটি রাখা ছিল।


তিনি আরো বলেম বলেন, সকাল থেকে শিশু দুটি নিখোঁজ ছিল। তাদের জন্য মাইকিংও করা হয়। যার বাসায় লাশ পাওয়া গেছে, সেই গৃহকর্তা মোস্তফা পলাতক।এ ঘটনায় মোস্তফার স্ত্রী ও শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


পুলিশ জানিয়েছে, রাজমিস্ত্রী মোস্তফা মাদকসেবী। সে তার স্ত্রী ও ৫ বছরের ছেলেকে নিয়ে ওই বাসায় থাকে।


দোলার চাচা রাশেদুল ইসলাম বলেছেন, দুপুরে খেলা করার সময় থেকে শিশু দুটোকে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজি শেষে এ নিয়ে এলাকায় মাইকিং করা হয়। পাশাপাশি ফেসবুকেও প্রচার চালানো হয়। সর্বশেষ মাইকিং চালানোর সময় লাশ দুটির খোঁজ মেলে।


তিনি আরো বলেন, যখন দোলা ও নুসরাতের খোঁজে মাইকিং করা হচ্ছিল তখন এলাকার এক যুবক তাদের বলেছিলেন, স্থানীয় মোস্তফা দুপুরের পর শিশু দুটিকে ডেকে নিজ ফ্ল্যাটে নিয়ে গেছেন। যুবকের ওই তথ্যের পর মোস্তফার খালা সেই ফ্ল্যাটে যান এবং শিশু দুটোকে পড়ে থাকতে দেখেন। এ সময় ওই নারী মোস্তফা যাতে ঘর থেকে বের হতে না পারেন সে জন্য বাইরে থেকে তালা দিয়ে আশপাশের লোকজনকে খবর দেন। কিন্তু লোকজন এসে মোস্তফাকে আর ঘরে পায়নি।


কোনাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু হায়াত বলেছেন, দুই শিশুর মরদেহ উদ্ধারের পর ওই ঘরটি থেকে আলামত সংগ্রহ করেছে পুলিশ। তাদের উভয়ের গায়ে আঘাতের চিহ্ন ছিল এবং দোলার গায়ে কোনো কাপড় ছিল না।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com