শিরোনাম
নাখালপাড়া জঙ্গি আস্তানার অভিযানের ঘটনায় মামলা
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৮, ০৯:৫০
নাখালপাড়া জঙ্গি আস্তানার অভিযানের ঘটনায় মামলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পশ্চিম নাখালপাড়া জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনা মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব সদর দফতর থেকে শনিবার রাতে এ তথ্য জানানো হয়েছে।


র‌্যাব জানিয়েছে, জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনায় নিহত তিন জঙ্গিসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। রাজধানীর তেজঁগাও থানায় মামলাটি দায়ের করা হয়।


এর আগে শনিবার বিকালে তিন জঙ্গির লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে। এ বিষয়ে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. আ. ম. সেলিম রেজা সাংবাদিকদের বলেন, তেজগাঁও থানা থেকে পাঠানো তিনটি লাশের শরীরে বুলেটের আঘাত রয়েছে। তারা তিনজনের মৃত্যুই গুলিতে হয়েছে।


সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আসলে বিস্ফোরণে যে ধরনের আঘাত দেখা যায়, তাদের শরীরে সে ধরনের কোনো আঘাত পাওয়া যায়নি। তবে তাদের মধ্যে একজনের শরীরে একটি বুলেট পাওয়া গেছে।


এর আগে গত শুক্রবার বিকালে রাজধানীর নাখালপাড়ার জঙ্গি আস্তানা থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়। পরবর্তীতে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।


উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাতে নাখালপাড়ার ‘রুবি ভিলা’য় জঙ্গি আস্তানা সন্দেহে বাসা ঘেরাও করে। এক পর্যায়ে ৬ তলা ওই ভবনের ৫ তলা থেকে জঙ্গিরা গ্রেনেড বিস্ফোরণ ঘটনায়। পরে র‌্যাব ও জঙ্গিদের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটে। এ সময় তিন জঙ্গি নিহত হন।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের ও পুরাতন এমবি সংসদ সদস্যদের হোস্টেলের পিছনেই ওই বাসার অবস্থান।


বিবার্তা/খলিল/জাকিয়া


>>‘গুলিতেই তিন জঙ্গির মৃত্যু’

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com