শিরোনাম
‘গুলিতেই তিন জঙ্গির মৃত্যু’
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১৮:৪৭
‘গুলিতেই তিন জঙ্গির মৃত্যু’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় তিন জঙ্গি মৃত্যু গুলিতেই হয়েছে। শনিবার বিকালে এ তথ্য জানিয়েছেন সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. আ. ম. সেলিম রেজা।


এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে তিন জঙ্গির লাশের ময়না তদন্ত শুরু হয়। শেষ হয় বিকাল ৫টার দিকে। মর্গ থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন ময়না তদন্তে নেতৃত্ব দেয়া সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. আ. ম. সেলিম রেজা।


এ সময় তিনি বলেন, তেজগাঁও থানা থেকে পাঠানো তিনটি লাশের শরীরে বুলেটের আঘাত রয়েছে। তারা তিনজনর মৃত্যুই গুলিতে হয়েছে।



সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আসলে বিস্ফোরণের ক্ষেত্রে যে ধরনের আঘাত পাওয়া যায়, সে ধরনের কোনো আঘাত পাওয়া যায়নি। তবে তাদের মধ্যে একজনের শরীরে একটি বুলেট পাওয়া গেছে বলে জানান সেলিম রেজা।


শুক্রবার বিকালে রাজধানীর নাখালপাড়ার জঙ্গি আস্তানা থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়। পরবর্তীতে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।


উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে নাখালপাড়ার ‘রুবি ভিলা’য় জঙ্গি আস্তানা সন্দেহে বাসাটি ঘেরাও করে আইনশৃঙ্লা বাহিনী। এক পর্যায়ে ৬ তলা ওই ভবনের ৫ তলা থেকে জঙ্গিরা গ্রেনেড বিস্ফোরণ ঘটনায়।



পরে র‌্যাব ও জঙ্গিদের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটে। এ সময় তিন জঙ্গি নিহত হয়। প্রধানমন্ত্রীর কার্যালয় ও পুরনো এমপি হোস্টের পেছনেই ওই বাড়ির অবস্থান।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com