ধানমন্ডি ক্লাবের বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৩
ধানমন্ডি ক্লাবের বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী ২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাবের বার সিলগালা করেছে র‌্যাব-২। ক্লাবে অভিযান পরিচালনা করলেও বার বন্ধ থাকায় এর ভেতরে প্রবেশ করেনি র‌্যাব সদস্যরা। পরবর্তীতে বারটিতে অভিযান চলবে।


শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ধানমন্ডি ক্লাবের বারটি সিলগালা করা হয়।


অভিযান শেষে সংবাদ সম্মেলনে র‍্যবা-২ এর এসপি মো. শাহবুদ্দীন বলেন, রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। সাপ্তাহিক ছুটি থাকায় ক্লাবে দু’একজন স্টাফ ছাড়া কেউ ছিল না।


তিনি বলেন, এ ক্লাবের একটি বার রয়েছে। তবে ক্লাবটি বন্ধ থাকায় রেজিস্ট্রারের সঙ্গে বারের অনুমোদন অনুযায়ী লিকারের স্টক মিলাতে পারিনি। তাই র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছেন।


এসপি মো. শাহবুদ্দীন বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ক্লাবের লোকজনের কাছ থেকে স্টকের হিসেব নেব। রেজিস্ট্রার অনুযায়ী লিকারের স্টকের অসংগতি থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া বারের লিকারের গোডাউন বন্ধ থাকায় আমরা ভেতরে যেতে পারিনি।


ক্লাবে জুয়া খেলার সরঞ্জাম পাওয়া গেছে। এ বিষয়ে ধানমন্ডি ক্লাবের কর্তৃপক্ষকে সতর্ক করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।


এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলাবাগান ক্রিড়া চক্রের অফিস থেকে অবৈধ অস্ত্র, ক্যাসিনোর সরঞ্জামসহ ভিন্ন ধর্মী ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‍্যাব-২। এসময় ক্লাবের সভাপতি ও কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে আটক করা হয়।


রাজধানীর ধানমন্ডি ক্লাবের সভাপতি মোশাররফ হোসেন কাজল। তিনি দুদকের আইনজীবী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী। যে দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে সাজা হয়েছে তারও রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন তিনি।


বিবার্তা/জহির


>>এবার ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com