এবার ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৪
এবার ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে এবার ধানমন্ডি ক্লাবে অভিযান চালাচ্ছে র‌্যাব। এর আগের ক্লাবটি ঘিরে রাখে র‌্যাব-২ এর সদস্যরা।


শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে ক্লাবের ভেতরে অভিযান শুরু করে র‍্যাব সদরদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নেতৃত্বে একটি দল।


র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল এ তথ্য নিশ্চিত করে বলেন, অবৈধ জুয়া ও ক্যাসিনো খেলা হয় এমন অভিযোগে ধানমন্ডি ক্লাবে অভিযান চালানো হচ্ছে।


অবৈধ জুয়া ও মাদকের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে রাজধানীর ঐতিহ্যবাহী কলাবাগান ক্রীড়াচক্রে হানা দিয়ে ক্লাবটির সভাপতি শফিকুল আলমসহ পাঁচজনকে আটক করে র‌্যাব-২।


এর আগে দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। সন্ধ্যার সোয়া ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু করা হয়।


গত ১৮ সেপ্টেম্বর অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে সাতদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।


সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী। এরপর আটক হন খালেদ। শুক্রবার যুবলীগের অপর আলোচিত নেতা জি কে শামীমকে নিকেতনের নিজ কার্যালয় থেকে আটক করা হয়।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com