গাজীপুরে সিলিন্ডারের আগুনে দগ্ধ একজনের মৃত্যু
প্রকাশ : ১৫ মার্চ ২০২৪, ১৫:৩৭
গাজীপুরে সিলিন্ডারের আগুনে দগ্ধ একজনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈরে সিলিন্ডারের ছিদ্র থেকে বের হওয়া গ্যাসের আগুনে দগ্ধ হওয়া ৩৬ জনের মধ্যে একজন মারা গেছেন। তার নাম মো. সোলেমান মোল্লা (৪৫)।


শুক্রবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আগুনে তার শরীরের ৯৫ ভাগ পুড়ে গিয়েছিল। তিনি স্থানীয় একটি কারখানার শ্রমিক ছিলেন।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, সোলাইমান মোল্লা এ ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। আজ সকালে তিনি মারা যান। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল।


কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহাম্মেদ বলেন, মরদেহ উপজেলা প্রশাসনের মাধ্যমে তার গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া দাফন কাফনের খরচ প্রশাসন বহন করবে।


স্বজনরা বলেন, সোলাইমানের গ্রামের বাড়ি সিরাজগঞ্জে। তিনি গাজীপুরের কালিয়াকৈরে একটি পোশাক কারখানায় কাজ করতেন। স্ত্রী ও দুই শিশুসন্তান নিয়ে কালিয়াকৈরেই থাকতেন।


কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় গত বুধবার সন্ধ্যায় সিলিন্ডারের ছিদ্র থেকে বের হওয়া গ্যাসে আগুন লেগে অন্তত ৩৬ জন দগ্ধ হন। তাদের মধ্যে ৩২ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদেরই একজন আজ মারা গেলেন।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com