প্রাইভেট কারের ধাক্কায় শিশুর মৃত্যু
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫৮
প্রাইভেট কারের ধাক্কায় শিশুর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুর জনতা হাউজিং এর সামনে প্রাইভেট কারের ধাক্কায় সাকিবুল হাসান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় চালক এবং প্রাইভেটকারটি জব্দ করেছে মিরপর থানা পুলিশ।


২৪ ফেব্রুয়ারি, শুক্রবার বিকেল দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে শ্যামলী শিশু হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।


নিহতের ভাই ইমরান হোসেন বিবার্তাকে বলেন,আজ বিকেলের দিকে আমার ছোট ভাই সাকিবুল হাসান খেলতে খেলতে আমাদের বাসা থেকে বের হয়। সে জনতা হাউসিং এর ৩ নং রোডে যাওয়া মাত্রই দ্রুতগতির একটি প্রাইভেট কারের ধাক্কায় সে গুরুতর আহত হয়।


দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে শিশু হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। পরে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে শিশুটিকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন,আমাদের গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানার নীলকমল গ্রামে। মৃত শিশুটি মোঃ জামাল মিয়ার ছেলে। বর্তমানে মিরপুর এক নম্বর জনতা হাউজিং তারা বসবাস করছেন। ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ বিবার্তাকে বলেন,মরদেহ ময়নাতদন্তের জন‍্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এই বিষয়ে সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com