ভারত-পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি প্রকাশ
প্রকাশ : ০৭ মে ২০২৪, ১৮:১৭
ভারত-পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি প্রকাশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে এরারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। আইসিসির জমজমাট এই আয়োজন মাঠে গড়াতে বাকি নেই আর এক মাসও। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে একই দিনে নিজেদের জার্সি প্রকাশ করেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল পাকিস্তান ও ভারত।


নিজ নিজ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি পরে ছবি তুলেছেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, বিরাট কোহলি, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঋষভ পন্তরা।


ভারতের জার্সিতে এবার গেরুয়া রঙের আধিপত্য রয়েছে। দুটি হাতা গেরুয়া রঙের। জার্সির পাশেও গেরুয়ার বর্ডার আছে। হাতায় সাদা রঙের তিনটি স্ট্রাইপ রয়েছে। কলারটি ভি আকৃতির। সেখানে গেরুয়া এবং নীল রঙ মেশানো। জার্সির সামনে ইন্ডিয়া লেখাটিও গেরুয়া রঙের। হাতার একদম শেষের দিকে নীল রঙের ছাপ আছে।


অন্যদিকে গাড় ও হালকা সবুজ রংকে প্রাধান্য দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি তৈরি করেছে পাকিস্তান। জার্সির গলায় বোতাম দেওয়া হয়েছে। আছে আলাদা কলার। জার্সির ডান পাশে টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো। বা পাশে রাখা হয়েছে পাকিস্তান ক্রিকেটের লোগো। ডিজাইনের কারণে এই জার্সির নাম দেওয়া হয়েছে ম্যাট্রিক্স।


আসন্ন বিশ্বকাপে একই গ্রুপে আছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। আগামী ৯ জুন যুক্তরাষ্ট্রের নাসাও কান্ট্রি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গ্রুপ পর্বের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। সমর্থকদের কাছে এ ম্যাচের টিকিটের চাহিদাও তুঙ্গে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com