শিরোনাম
স্কুলছাত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেফতার ২
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৮:০৬
স্কুলছাত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেফতার ২
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল সদর উপজেলার সুবুদ্ধিডাঙ্গা গ্রামে প্রেমিককে গাছে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার অন্যতম আসামি শাহজালাল মিনা (২৩) ও অজ্ঞাতনামাদের মধ্য থেকে এনামুল (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।


শনিবার মাগুরা জেলার শালিখা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত ২০ জুন তিনজনের নাম উল্লেখসহ কয়েকজনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের হয়।


আসামিরা হলো, সুবুদ্ধিডাঙ্গা গ্রামের আজাদ মিনার ছেলে রফিকুল মিনা (৩০), হালিম মিনার ছেলে শাহজালাল মিনা (২৩) এবং আজগর মিনার ছেলে মাসুম মিনা (২৫)।


গত ১৯ জুন রাতে নড়াইল সদর উপজেলার ওই মেয়েটিকে আসামিরা গণধর্ষণ করে বলে অভিযোগ।


মামলার বিবরণে ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৯ জুন রাতে হবখালী গ্রামের শাকিব তার প্রেমিকা অষ্টম শ্রেণীর ছাত্রীকে সঙ্গে নিয়ে যশোর থেকে নড়াইলে আসছিলেন। পথিমধ্যে নড়াইলের হবখালী আদর্শ কলেজ এলাকায় অটোবাইক থেকে নেমে যায় তারা। রাত ৯টার দিকে মাসুমের দোকানের কাছে পৌঁছালে ৮-৯ জন লোক তাদের (প্রেমিক-প্রেমিকা) পথরোধ করে।


স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে নেয়ার কথা বলে তাদের হবখালী বাজারের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে এলাকার কয়েক যুবক। এক পর্যায়ে অভিযুক্ত রফিকুল মিনা, শাহজালাল মিনা ও মাসুম মিনা হবখালী কলেজ এলাকায় প্রেমিককে গাছে বেঁধে রেখে পাটক্ষেতে নিয়ে প্রেমিকা গণধর্ষণ করে। নরপশুরা এসময় মেয়েটির বুক, মুখ ও হাতের বিভিন্ন অংশে জখম করে। গণধর্ষণের পর আসামিরা হুমকি দেয়-বিষয়টি কাউকে জানালে তারা ইন্টারনেটে ছেড়ে দেবে।


রাত ১২টার দিকে প্রেমিকসহ স্থানীয় তিনজন ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করে সুবুদ্ধিডাঙ্গা গ্রামের শাকিলের বাড়িতে নিয়ে যায়। পরে পুলিশ এসে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার করে নড়াইল সদর থানায় নেয়।


ভুক্তভোগী মেয়েটি নড়াইলের লোহাগড়া উপজেলার ব্রাক্ষণীনগর গ্রামে নানাবাড়িতে থেকে অষ্টম শ্রেণীতে পড়ালেখা করছে।


নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন এজাহারভুক্ত এক আসামিসহ ২ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


বিবার্তা/শরিফুল/কাফী


>>প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com