হবিগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫০
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ১৮:০৮
হবিগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫০
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন।


১২ এপ্রিল, শুক্রবার দুপুরে উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ বাজার সংলগ্ন গয়েনহাটিতে এই সংঘর্ষের ঘটনা ঘটে।


আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় তিনজনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ঈদুল ফিতরের দিন গরুকে ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে আজমিরীগঞ্জের পশ্চিমভাগ গ্রামের গয়েনহাটিতে সামছু মিয়ার পক্ষের লোকজনের সঙ্গে ওই গ্রামের মিজান মিয়ার লোকজনের কথা-কাটাকাটি হয়। আজ শুক্রবার দুপুরে মিজান মিয়ার বাড়ির সামনে মাটি কাটার একটি মাঠে দুই পক্ষের শিশু-কিশোররা ফুটবল খেলতে নামলে তাদের মধ্যে বাগবিতণ্ডা বাধে। এরই জেরে পশ্চিমভাগ বাজারে মিজান মিয়ার পক্ষের আইন উদ্দিনের সাথে সামছু মিয়ার পক্ষের জলিল মিয়ার মধ্যে বিষয়টি নিয়ে পুনরায় বাগবিতণ্ডা বাধে।


এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নিলে দুই পক্ষের লোকজনের দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপক্ষ অপরপক্ষের ওপর ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে নারী-বৃদ্ধসহ অন্তত ৫০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ওই এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com