নরসিংদীতে হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ২০:১৯
নরসিংদীতে হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ড
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর মাধবদীতে প্রেমিকাকে হত্যার দায়ে প্রেমিক দ্বীন ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। অনাদায়ের আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।


৩০ এপ্রিল, মঙ্গলবার নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শামীমা পারভীন এ রায় প্রদান করেন।


আদালত সূত্রে জানা যায়, নিহত খাদিজা বেগম মাধবদীর একটি কারখানার শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। স্বামী সন্তান না থাকায় নিহত খাদিজা বেগম মাধবদী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। কাজের সুবাদে দ্বীন ইসলাম নামে এক শ্রমিকের সাথে তার পরিচয় হয়। পরিচয় পর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে খাদিজা বাসায় যাতায়াত শুরু করেন দ্বীন ইসলাম। এরই মধ্যে খাদিজা বিয়ের জন্য দ্বীন ইসলাম চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে উভয়ের মধ্যে মতভেদ দেখা দেয়।


২০১৮ সালের ১৩ মে খাদিজার বাসায় তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের মা আলিমুন্নেছা মাধবদী থানা একটি হত্যা মামলা দায়ের করেন।


পুলিশ তদন্ত ও মোবাইল ট্রাকিং এর সূত্র ধরে প্রেমিক দ্বীন ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারের পর দ্বীন ইসলাম হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালতে বিচারক অভিযুক্ত প্রেমিক দ্বীন ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।


রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন এপিপি এড. এমএএন অলিউল্লাহ। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন এড. সুইটি রায়।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com