মাদক থেকে দূরে থেকে আল্লাহর দেয়া শরীরকে রক্ষা করতে হবে: ডেপুটি স্পিকার
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ২২:১৬
মাদক থেকে দূরে থেকে আল্লাহর দেয়া শরীরকে রক্ষা করতে হবে: ডেপুটি স্পিকার
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের একটি প্রান্তে এসে এখন স্মার্ট বাংলাদেশের নাগরিক হিসেবে গড়ে ওঠার পূর্ব শর্ত হলো ধূমপান থেকে দূরে থাকা, মাদক থেকে মুক্ত থাকা। সুস্থ মানবসম্পদকে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করা।


৬ এপ্রিল, শনিবার বিকালে রাজাপুরে মাহাতব বিশ্বাস গ্রিন সিটিতে ফরিদুজ্জামান জামে মসজিদ ও মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


তিনি স্থানীয় বাসিন্দা মাহাতাব বিশ্বাসের কথা উল্লেখ করে বলেন, মাহাতাব বিশ্বাস তার জান্নাতবাসী সন্তানের নামে ফরিদুজ্জামান জামে মসজিদ ও মাদ্রাসা তৈরি করছে। এই যে মহতী উদ্যোগ। এই মাদ্রাসায় কি তৈরি হবে? নৈতিক শিক্ষা আর মানবসম্পদ।


তিনি বলেন, আগে বলা হতো মওদুদি ইসলাম এ দেশে প্রচলন করে জঙ্গি তৈরি করা হতো। মাদ্রাসা মসজিদকে অন্যভাবে দেখা হতো। কিন্তু আল্লাহর ইচ্ছায় রাষ্ট্র পরিচালনায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সমস্ত মসজিদ মাদ্রাসাকে সেই জায়গা থেকে দূরে আনতে সক্ষম হয়েছেন। এখন আর কেউ বলে না মাদ্রাসা জঙ্গি তৈরির কারখানা। এখন বলে মাদ্রাসা নৈতিক শিক্ষা ও মানবতা তৈরির কারখানা। এটাই রাষ্ট্রনায়কের কাজ।


এ্যাড. শামসুল হক টুকু বলেন, আমরা রাজনীতি করি শুধু এমপি, মন্ত্রী, ডেপুটি স্পিকার, মহামান্য রাষ্ট্রপতি হওয়ার জন্য নয়। আমাদের রাজনীতি দেশ ও জাতির কল্যাণের জন্য। বাংলার মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, বাঙালি সকল জাতিকে নিয়ে বাংলাদেশ আন্তর্জাতিক অঙ্গনে মাথা উঁচু করে এগিয়ে যাবে সেই লক্ষ্য নিয়ে জাতির পিতা তার ৫৫ বছরের জীবনের ১৪ বছর কারাগারের অন্তরালে থেকে আমাদের প্রতিষ্ঠিত করেছেন, এ দেশ দিয়ে গেছেন।


মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মাহতাব উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে ইফতারের আগে আরও বক্তব্য রাখেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন।


চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার আখতারুজ্জামান আক্তারের সঞ্চালনায় সেখানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট বেলায়েত আলী বিল্লু, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলী মুন্সি, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সামসুর রহমান, সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান শহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, এম এস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ মো. মাহবুবুল আলম ফারুক, কয়রা বাড়ি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক বোরহান উদ্দিনসহ স্থানীয়রা।


বিবার্তা/পলাশ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com