রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টারের মৃত্যু
প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১৯:২২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টারের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বকশিবাজারে সড়ক দুর্ঘটনায় তোফাজ্জল হোসেন নামে পুলিশের বিশেষ শাখার (এসবির) এক রিপোর্টারের মৃত্যু হয়েছে।


২৯ মার্চ, শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তোফাজ্জল হোসেনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মুশফিকুর জানান, ঠিকানা পরিবহনের একটি বাস বকশিবাজার মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লাগে। তিনি বাসের পেছনের দিকে সিটে বসা ছিলেন। পরে ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এরপর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, তার কাছে থাকা আইডি কার্ড দেখে জানা যায়- তিনি পুলিশের এসবির রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। তার বাবার নাম আব্দুল বাতেন। তিনি কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে বলতে পারছি না।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, চকবাজার থানার বকশিবাজার এলাকায় ঠিকানা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লাগলে বাসের ভেতরে থাকা এসবির ওই সদস্য গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা বিষয়টি আমাদের কর্তৃপক্ষকে জানিয়েছি।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com