দুর্গাপুরে ওপেন হাউস ডে পালিত
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ০১:১৫
দুর্গাপুরে ওপেন হাউস ডে পালিত
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার দুর্গাপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।


২৭ মার্চ, বুধবার দুপুরে জেলা পরিষদ হলরুমে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।


এতে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদ। পুলিশ সুপার বিভিন্ন অপরাধসহ সব সমস্যা নিরসনে সকলের সহযোগিতা কামনা করেন।


অনুষ্ঠানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং এই এলাকায় মাদক, জুয়া, ইভটিজিং, কিশোর গ্যাং নির্মূল করাসহ বিভিন্ন সমস্যা নিরসনে আলোচনা করা হয়।


দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেবের সভাপতিত্বে ও সাংবাদিক ধনেশ পত্রনবীশের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারভীন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প. প.
কর্মকর্তা ডা. জেবুন্নেছা, দুর্গাপুর সার্কেলের এএসপি মো. আক্কাছ আলী, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক, সাংবাদিক সমিতির সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব মজুমদার, ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মঈন ইবনে সাঈদ সৌরভসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


দুর্গাপুর উপজেলাকে অপরাধমূলক কর্মকাণ্ড থেকে মুক্ত রাখতে এমপি মোশতাক আহমেদ রুহী যে উদ্যোগ নিয়েছেন সেজন্য উপস্থিত সকলে ধন্যবাদ জ্ঞাপন করেন।


বিবার্তা/পলাশ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com