কুষ্টিয়ায় গণহত্যা দিবস পালিত
প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ১৫:০৭
কুষ্টিয়ায় গণহত্যা দিবস পালিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ২৫ মার্চ গণহত্যা দিবস।


২৫ মার্চ, সোমবার সকাল ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচি পালন করে।


কর্মসূচির মধ্যে ছিল জেলা কালেক্টরেট চত্বরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক মঞ্চে আলোচনা সভা, জেলা শিল্পকলা একাডেমি চত্বরে গণহত্যার উপর দুর্লভ আলোকচিত্র প্রদর্শন ও সকল ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা।


জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজার সভাপতিত্বে আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধাগণ এবং জেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা ও স্কুলকলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


অপরদিকে সারা দেশের ন্যায় কুষ্টিয়ার দৌলতপুরেও উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন।


বক্তব্য রাখেন, দৌলতপুর বিআরডিবি কর্মকর্তা মো. কাবিল উদ্দিন, হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, আব্দুস সোবহান, জান মহম্মদ, ওমর আলী ও মজিবুর রহমান।


আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম।


দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে গণহত্যা দিবসের আলোচনা সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দফতরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন চেয়ারম্যান ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com