কোটালীপাড়ার স্ত্রীসহ সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪, ১৮:৩৪
কোটালীপাড়ার স্ত্রীসহ সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদার ও তার স্ত্রীর বিরুদ্ধে প্রায় ৫ কোটি টাকার অসঙ্গতিপূর্ণ অর্থসম্পদ থাকায় মামলা দায়ের করেছে জেলা দুর্নীতি দমন কমিশন।


২৮ এপ্রিল, রবিবার দুর্নীতি দমন কমিশনের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বিজন কুমার রায় বাদী হয়ে এ মামলা করেন। মামলায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও মানী লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে।


মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদার জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ তিন কোটি ছেচল্লিশ লাখ ষোল হাজার তেইশ টাকার সম্পদ অর্জনপূর্বক নিজ মালিকানা ও ভোগ দখলে
রেখেছেন। তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭ (১) ধারায় মামলা দায়ের করা হয়েছে।


এছাড়া, মজিবুর রহমান হাওলাদারের স্ত্রী তাছলিমা আক্তারের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে অবৈধ সম্পদ গোপন পূর্বক মাত্র ২ লাখ ১৮ হাজার ৮০ টাকার মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রদান এবং নিজস্ব কোন আয় না থাকার
পরও স্বামী-মুজিবর রহমান হাওলাদারের অবৈধ আয়ের মাধ্যমে অর্জিত সম্পদ গ্রহণ করে জ্ঞাত আয় বহির্ভূত ১ কোটি ৪৩ লাখ ২৯ হাজার ২৮৫ টাকার সম্পদ অর্জন পূর্বক নিজ মালিকানা ও ভোগ দখলে রেখেছেন।


দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় মামলা দায়ের তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।


বিবার্তা/সঞ্জয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com