রাজবাড়ীতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫
প্রকাশ : ২১ মার্চ ২০২৪, ২০:২৪
রাজবাড়ীতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে গভীর রাতে ডাকাতির ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ৩জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।


২১ মার্চ, বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার।


গ্রেফাতারকৃতরা হলো ফরিদপুরের নগরকান্দা থানার রেজাউল ঠাকুর(৪৭), বোয়ালমারী থানার ফারুক মোল্লা(৪০) ও মো. আমিরুল শেখ (৩২), সালথা থানার ইছাহাক মন্ডল (৩০) এবং কোতয়ালী থানার স্বরজিৎ দত্ত (৫২)।


ঘটনা সূত্রে জানা যায়, গত ১১ মার্চ রাত আনুমানিক ১টার সময় জেলার বালিয়াকান্দি থানার বাহিরচর গ্রামের লিটন প্রামাণিকের বাড়ি থেকে ৭-৮ জন মিলে তিন লক্ষ পনেরো হাজার তিন শত টাকা মূল্যের স্বর্ণালংকার, মোবাইল ফোন সহ নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।


এ ঘটনায় বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামি করে বালিয়াকান্দি থানায় একটি ডাকাতি মামলা রুজু করা হয়।


অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার জানান, তথ্য প্রযুক্তির ব্যবহার করে মামলার তদন্তে প্রাপ্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের দেওয়া তথ্য মতে একটি স্বর্ণের চেইন, একজোড়া কানের দুল, একটি আঙ্গটি’র ১২ আনা গলিত স্বর্ণ ও ডাকাতি কাজে ব্যবহার করা একটি লোহার দা, একটি কাঠের বাট সহ কাচি দা, একটি লোহার রড ও একটি প্ল্যাটিনা মোটরসাইকেল উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত আসামিদের মধ্যে ৩জন আদালতে স্বেচ্ছায় দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করেছে। এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com