বংশালে মার্কিন নাগরিককে হাতুরিপেটা করে ছিনতাই
প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ২২:২০
বংশালে মার্কিন নাগরিককে হাতুরিপেটা করে ছিনতাই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশালের কায়েৎটুলি এলাকায় অ্যাডওয়ার্ড ক্যালডিরন (৩৬) নামের এক মার্কিন নাগরিককে হাতুড়িপেটা করে ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।


১৪ মার্চ, বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে কায়েৎটুলির একটি রিকশার গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় ওই মার্কিন নাগরিককে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।


জানা যায়, অ্যাডওয়ার্ড ক্যালডিরন আমেরিকার নিউইয়র্কের ব্রুকলিন স্ট্রিটের বাসিন্দা। তিনি পুরান ঢাকার কায়েৎটুলীতে শ্বশুরবাড়িতে এসেছিলেন। পেশায় তিনি একজন শিক্ষক।


অ্যাডওয়ার্ড ক্যালডিরনের শ্যালক সাকিব আহমেদ অভিযোগ করে বলেন, প্রায় ৪ মাস আগে তিনি বাংলাদেশে আসেন। পরে আমার বড় বোন সুমাইয়া আক্তারের সঙ্গে তার বিয়ে হয়।


তিনি আরো বলেন, আমাদের পরিবারের সঙ্গে মার্কিন নাগরিকের সম্পর্ক হওয়ায় আমার খালাতো ভাই রানা বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি। তাই কৌশলে আমার ভগ্নিপতিকে বিকেলে বাড়ির পাশের একটি রিকশার গ্যারেজের সামনে নিয়ে যায়। সেখানে রানা, অনিক পাপ্পু ও সায়েম হাতুড়ি দিয়ে আমার ভগ্নিপতির শরীরের বিভিন্ন অংশ এবং কপালে আঘাত করে। এ সময় তার কাছে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা।


সাকিব আরো অভিযোগ করে জানান, ছিনতাইয়ের পর তারা পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে এবং টাকা না দিলে তাকে জানে মেরে ফেলার হুমকি দেয়া হয়।


তিনি আরো বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আমার ভগ্নিপতিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসক তার মাথায় সিটি স্ক্যান করে জানান, সে গুরুতর আহত হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে হাতুড়ি দিয়ে পেটানোর ফলে রক্ত জমাট বেঁধে গেছে।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনাটি নিশ্চিত করে জানান, আহত ব্যক্তির চিকিৎসা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানার পুলিশকে জানানো হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com