মোহাম্মদপুরে বাসে আগুন দিয়ে পালানোর সময় আটক ২
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ২২:১১
মোহাম্মদপুরে বাসে আগুন দিয়ে পালানোর সময় আটক ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় গান পাউডার ছিটিয়ে মিডলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে পালানোর সময় দুজনকে হাতেনাতে আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। তারা হলেন আবু বকর (২০) ও শাহীন (২৪)।


১১ ডিসেম্বর, সোমবার রাত সাড়ে ৮টার দিকে মোহাম্মদপুরের বেড়িবাঁধ এলাকার তিন রাস্তার মোড়ে আগুন দেয়ার ঘটনা ঘটে। আগুনে বাসের আসনগুলো পুড়ে যায়। খবর পেয়ে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।


বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. আজিজুল হক বলেন, মোহাম্মদপুর বাস স্ট্যান্ডের ময়ূরভিলার সামনে মিডলাইন পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার সময় দুই জনকে হাতেনাতে আটক করা হয়েছে।


আটক শাহীনের গ্রামের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জে কিন্তু তিনি থাকেন আদাবরের মেহেদীবাগে। তার বাবার নাম হাসেম আলী। অন্যদিকে আবু বকরের বাড়ি মেহেদীবাগে। তার গ্রামের বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভূষিরবন্দর এলাকায়। তার বাবার নাম আব্দুল আজিজ।


আটককৃতদের রাজনৈতিক পরিচয় সম্পর্কে জানতে চাইলে এসি আজিজুল হক বলেন, তারা কেন বাসে আগুন দিয়েছে এবং কার নির্দেশে দিয়েছে সেসব বিষয়ে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে। মামলা প্রক্রিয়াধীন।


এর আগে, একই দিন বিকেলে মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে যাত্রীবাহী একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।


উল্লেখ্য, গত রবিবার (১০ ডিসেম্বর) নতুন করে ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। আগামী মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৬টা থেকে বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত অবরোধ কর্মসূচি দেয়া হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com