ছাত্রদল নেতার মোটরসাইকেল শো-ডাউন, আটক ২
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ১৮:২৩
ছাত্রদল নেতার মোটরসাইকেল শো-ডাউন, আটক ২
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আদালত থেকে জামিন নিয়ে কারাগার থেকে মুক্ত হয়ে লালমনিরহাটের হাতীবান্ধায় অর্ধশতাধিক নেতা-কর্মীকে নিয়ে মোটরসাইকেল শো-ডাউন দিয়েছেন ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম। শো-ডাউন চলাকালীন দুই জনকে আটক করেছে পুলিশ।


১১ ডিসেম্বর, সোমবার সন্ধ্যার আগে উপজেলার মতিয়ন নেসা বিদ্যালয় সংলগ্ন বটতলা রেলওয়ে গেট এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।


আটককৃতরা হলেন, পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলার উত্তর মুসরত মদাতী এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে সুমন ইসলাম (২৭) ও একই এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে রাজিব হোসেন শুভ (৩০)।


জানা গেছে, গত রবিবার ৩ ডিসেম্বর বিকেলে উপজেলার দইখাওয়া মোড় এলাকা থেকে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলামকে আটক করে পুলিশ। এর পরের দিন সোমবার রুবেলকে আদালতের মাধ্যমে লালমনিরহাট কারাগারে পাঠায় পুলিশ। আজ সোমবার জামিন নিয়ে কারাগার থেকে মুক্ত হয় ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম। কারাগার থেকে মুক্ত হয়ে হাতীবান্ধা উপজেলার দইখাওয়া মোড় থেকে অর্ধ শতাধিক নেতা-কর্মীকে নিয়ে মোটরসাইকেল শো-ডাউন করেন রুবেল। শো-ডাউনটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হলদী বাড়ি পাম্প যাওয়ার পথে পথিমধ্যে মতিউর নেসা বিদ্যালয় সংলগ্ন বটতলা রেলওয়ে গেট এলাকা থেকে দুইজনকে আটক করে পুলিশ।


এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম বলেন, আমি আজ জামিন নিয়ে কারাগার থেকে মুক্ত হই। মুক্ত হয়ে সৌজন্য মিছিল বের করি। মিছিল শেষে কোন কারণ ছাড়া পুলিশ আমাদের দুইজনকে আটক করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


বিবার্তা/তমাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com