নেত্রকোণায় যৌন নির্যাতনের অভিযোগে স্কুল পরিচালক গ্রেফতার
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৭:৩৭
নেত্রকোণায় যৌন নির্যাতনের অভিযোগে স্কুল পরিচালক গ্রেফতার
নেত্রকোণা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তিন শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগের অভিযুক্ত স্কুলের পরিচালক মো. আবুল কালাম আজাদকে (৪৫) গ্রেফতার করেছে র‍্যাব-১৪।


গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪ ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বোকাই নগর এলাকায় শনিবার (১১ জুন) দিবাগত রাত ২টা ১০ মিনিটের দিকে অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টা মামলার একমাত্র আসামি মো. আবুল কালাম আজাদকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত মো. আবুল কালাম আজাদ নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার হাপানিয়া গ্রামের মৃত শুক্কুর আলীর পুত্র।


র‍্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের কাছে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের ফাজিলপুর বাজারে অবস্থিত রাবিয়া মাহমুদ মডেল স্কুলের পরিচালক মো. আবুল কালাম আজাদ তার স্কুলের ২য়, ৩য় ও ৫ম শ্রেণির তিন শিশু শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করে আসছিলেন।


পরিচালক কালাম স্কুল চলাকালীন সকালে ও বিকালে স্কুল ছুটির পর কৌশলে তাদের একেক জনকে একেক সময় ডেকে নিয়ে কখনো স্কুলের বাথরুমে কখনো বা তার কক্ষে যৌন নির্যাতন করতেন। এতে করে ওই শিক্ষার্থীরা স্কুলে যেতে অনীহা প্রকাশ করে। স্কুলে যাওয়ার কথা বললে তারা কান্নাকাটি শুরু করে।


একজন ভিকটিমের বাবা মারা যাওয়ায়, সে তার নানার বাড়িতে থেকে স্কুলে লেখাপড়া করতো। অনেক জিজ্ঞাসাবাদের পর সে বিষয়টি প্রতাপপুর গ্রামের মৃত মুছলিম উদ্দিনের পুত্র তার নানা মো. আব্দুল বারেককে জানায়। এ ব্যাপারে নানা মো. আব্দুল বারেক বাদী হয়ে মো. আবুল কালাম আজাদ একমাত্র আসামি করে গত ৭ জুন পূর্বধলা থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করে। এরই প্রেক্ষিতে র‍্যাব-১৪ ঘটনার ছায়া তদন্ত শুরু করে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত আসামি আজাদ র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। তাকে ১১ জুন, রবিবার দুপুরে পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/এরশাদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com