শিরোনাম
রাজধানীসহ বিভিন্ন শহরে পানির হাহাকার
প্রকাশ : ০৪ জুন ২০২৩, ২২:৫৪
রাজধানীসহ বিভিন্ন শহরে পানির হাহাকার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীসহ বিভিন্ন শহরে সুপেয় পানির হাহাকারে উদ্বেগ প্রকাশ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। এছাড়াও ওয়াসাকে পানি সরবরাহ বাড়ানো ও কম খরচে অধিক মানুষের কাছে পানি পৌঁছে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়েছে।


৪ জুন, রবিবার কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ এমপি এর সভাপতিত্বে ১৭ তম বৈঠকে এ সুপারিশ করা হয়। বৈঠকটি জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।


কমিটি সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, রাজী মোহাম্মদ ফখরুল, মো. শাহে আলম এবং আব্দুস সালাম মূর্শেদী উপস্থিত ছিলেন।


এই বৈঠকে মিল্কভিটার মানোন্নয়নের ও বিজ্ঞাপনের মাধ্যমে জনগনের কাছে মিল্কভিটাকে আরো আকর্ষণীয় করে উপস্থাপনের সুপারিশ করা হয়।


এছাড়া ওয়াসার সার্বিক কার্যক্রম সম্পর্কিত আলোচনা করা হয়, ওয়াসার চলমান কার্যক্রমকে আরো গতিশীল করার কথা বলে কমিটি। বৈঠকে ভারী যানবাহন চলাচলে সড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় সড়কে ব্যারিকেড দেয়ার বিষয়ে মন্ত্রণালয়কে একটি পরিপত্র জারির সুপারিশ করা হয়।


বৈঠকে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব, সমবায় অধিদপ্তরের মহাপরিচালক, মিল্কভিটার চেয়ারম্যান, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিবসহ ঊর্ধ্বতন কর্মকতারা এবং জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বিবার্তা/লিমন/এসবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com