ব্রাহ্মণবাড়িয়ায় ৫০০ টাকার জন্য খুন!
প্রকাশ : ০৪ জুন ২০২৩, ১৩:৩০
ব্রাহ্মণবাড়িয়ায় ৫০০ টাকার জন্য খুন!
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় হাল চাষের পাওনা ৫০০ টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে খাইরুল ইসলাম খোকন (৪০) নামে ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত আরও ১০ জন।


শনিবার (৩ জুন) রাত ৯টার দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা পোড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। খোকন ওই গ্রামের মৃত আবু সাঈদের ছেলে।


স্থানীয়রা জানান, কয়েকদিন আগে কোড্ডা গ্রামের মলাই মিয়ার ধানক্ষেতে হাল চাষ করেন একই গ্রামের শাহ আলম। হাল চাষের পাওনা ৫০০ টাকা বাকি রাখেন মলাই মিয়া। ওই টাকা চাওয়াকে কেন্দ্র করে কয়েকদিন ধরে শাহ আলম ও মলাই মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিষয় নিয়ে শনিবার রাতে স্থানীয়ভাবে মীমাংসার জন্য উভয়পক্ষ সালিশি বৈঠকে বসেন। সালিশের শুরুতেই দু’পক্ষ বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।


সংঘর্ষ চলাকালে বল্লমের আঘাতে শাহ আলমের পক্ষের খাইরুল ইসলাম খোকন খুন হন। আহত হন উভয়পক্ষের অন্তত ১০ জন। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক করা হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com