চিলমারীতে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
প্রকাশ : ০২ জুন ২০২৩, ১৫:০৬
চিলমারীতে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চিলমারীতে গ্রাম পুলিশ নিয়োগে যোগদান পত্র গ্রহণ না করা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ দাবীর অভিযোগ এনে সংবাদ প্রকাশ হয়। এ সংবাদে ইউপি চেয়ারম্যানের ভাবমূর্তি ও মান ক্ষুণ হয়েছে মর্মে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউপি চেয়ারম্যান।


২ জুন, শুক্রবার দুপুরে রমনা মডেল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম আশেক আকা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।


লিখিত বক্তব্যে চেয়ারম্যান গোলাম আশেক আকা বলেন, ৩০ শে মে, গ্রাম পুলিশ নিয়োগ কে কেন্দ্র করে কয়েককটি সংবাদপত্রে আমার বিরুদ্ধে ৮ লক্ষ টাকা দাবী ও যোগদান পত্র গ্রহণ না করার অভিযোগ এনে অভিযোগ করেন ঐশি আক্তার। তাকে রমনা মডেল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ (চৌকিদার) পদে নিয়োগ দেন নিয়োগ বোর্ড। এতে আমার কোনো হস্থক্ষেপ বা সংশ্লিষ্টতা ছিলো না। যেটা আইনের মধ্যে পড়েনা। নিয়োগটি সম্পূন্ন বেআইনী এবং পরবর্তীতে যাচাই বাচাই করে দেখা যায় মেয়েটির উচ্চতার প্রয়োজনীয় মাপের চেয়েও ১ ইঞ্চি কম। এর ফলে নিয়োগ বোর্ড তার নিয়োগটি বাতিল করে। কিন্ত ঐশি আমার (চেয়ারম্যান) বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ করে ও সংবাদ প্রকাশ করে এবং সামাজিক ও রাষ্ট্রীয়ভাবে মান ক্ষুণ করে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এর তীব্র নিন্দাও প্রতিবাদ জানাচ্ছি।


এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মাহবুবুর রহমান বলেন, নিয়োগটি বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে এখনো নিয়োগ বাতিলের চিঠি ইস্যূ হয়নি। রেজুলেশন করে নিয়োগটি বাতিল করা হবে।


বিবার্তা/রাফি/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com