নরসিংদীতে গুলিবিদ্ধ উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ মারা গেছেন
প্রকাশ : ৩১ মে ২০২৩, ২০:৪০
নরসিংদীতে গুলিবিদ্ধ উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ মারা গেছেন
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তিন মাস আগে নরসিংদীর শিবপুর উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ খান মারা গেছেন। ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৩১ মে) বিকেলে তিনি মারা যান।


নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব বিষয়টি নিশ্চিত করেছেন।


গত ২৫ ফেব্রুয়ারি সন্ত্রাসীদের হাতে শিবপুর পৌর এলাকার নিজ বাড়ীতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন হারুনুর রশিদ। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে বাড়ী ফিরেন। বাড়ী ফিরার কিছুদিন পর গত ১৯ মে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়লে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১৩ দিন আইসিউতে চিকিৎসাধীন থেকে বুধবার বিকেলে মারা যান তিনি।


এদিকে হারুনুর রশিদ খানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয়। সমর্থকরা বিক্ষোভ মিছিল বের করে টায়ার জ্বালিয়ে আগুন লাগিয়ে ঢাকা-নরসিংদী-মনোহরদী-কিশোরগঞ্জ সড়ক বন্ধ করে দেয়। শিবপুর বাজারে সকল দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। বিভিন্ন স্থাপনা ভাংচুর করে এবং একটি ট্রাকে আগুন লাগিয়ে দেয় বিক্ষোভকারীরা। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলার মোড়ে মোড়ে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/কামাল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com