বরখাস্ত কারারক্ষী ইয়াবাসহ গ্রেপ্তার
প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৮:২৩
বরখাস্ত কারারক্ষী ইয়াবাসহ গ্রেপ্তার
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালী উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী থেকে আবারও বরখাস্ত হওয়া কারারক্ষী জাহিদুল ইসলাম জাহিদকে (৪৪) ইয়াবাসহ গ্রেফতার করেছে পিরোজপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।


মঙ্গলবার, ৩০ মে রাতে তার গ্রাম দক্ষিণ শিয়ালকাঠী থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত জাহিদুল শিয়ালকাঠী ৩ নং ওয়ার্ডের মাস্টার নুরুল ইসলামের ছেলে।


ডিবি পুলিশ ও কাউখালী থানা-পুলিশ সূত্রে জানা যায়, গতকাল ৩০ মে, মঙ্গলবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল এক সংবাদের ভিত্তিতে কাউখালী উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রামে অভিযান চালায়। রাত পৌনে ১১টার দিকে ডিবি পুলিশের দলটি ওই গ্রামের মহাজনবাড়ির সামনের সড়ক থেকে জাহিদুল ইসলামকে গ্রেফতার করে। এরপর তার প্যান্টের পকেট থেকে ২৫টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। রাতেই জাহিদুলকে কাউখালী থানায় হস্তান্তর করা হয়।


এ ঘটনায় জেলা ডিবির উপপরিদর্শক জ্যোতির্ময় হালদার বাদী হয়ে জাহিদুল ইসলামের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।


জানা গেছে, ২০২৩সালের ২১ মার্চ শিয়ালকাঠী তালুকদার হাট এলাকার মহাজন বাড়িতে থেকে ৭৫০ পিস ইয়াবাসহ জাহিদুল ইসলাম জাহিদ আটক করে পিরোজপুরের মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর(ডিএনসি)। এর আগে ২০২১সালে ২৪ আগষ্ট পিরোজপুর গোয়েন্দা পুলিশ(ডিবি) দুইশত পিস ইয়াবা এবং ৬’শ গ্রাম গাঁজাসহ বাড়ি থেকে আটক করে ছিল। এছাড়া ২০১৮ সালের ১৮ মে ৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ঝালকাঠি শহরের নতুন কলেজ রোড এলাকার একটি গ্যারেজ থেকে পুলিশ গ্রেফতার করেছিল।


জাহিদুলের নামে বরিশাল, ঝালকাঠি ও পিরোজপুরে কয়েকটি মাদক মামলা বিচারাধীন। মাদক মামলার কারণে তিনি কয়েক বছর ধরে সাময়িক বরখাস্ত আছেন। তিনি সর্বশেষ বরগুনা জেলা কারাগারের কারারক্ষী ছিলেন।


কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া বলেন, গ্রেপ্তার জাহিদুল ইসলামকে ৩১ মে, বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/রবিন/সউদ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com