জনগণের মাঝে আওয়ামীলীগের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে পথ সভা করলেন আঁখির
প্রকাশ : ২৭ মে ২০২৩, ২২:১৪
জনগণের মাঝে আওয়ামীলীগের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে পথ সভা করলেন আঁখির
দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দীর্ঘদিন ধরে মাঠ পর্যায়ের গণসংযোগ ও  পথসভা শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা সন্তান রোটারিয়ান আতাউর রহমান খান আঁখির। নেত্রকোণা ১ আসনের (দুর্গাপুর-কলমাকান্দা) বিভিন্ন হাট বাজারে শুভেচ্ছা বিনিময় ও পথ সভা সহ আ‘লীগের নেতাকর্মী ও হাটবাজারে আসা তৃণমুল মানুষের সাথে কুশল বিনিময় এবং পথ সভা করছেন। শনিবার দিনব্যাপি বরদল, নাজিরপুর, চন্ডীগড়,মারকাজ মোড় সহ নানা এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।


রোটারিয়ান আতাউর রহমান খান আঁখির বলেন, বর্তমান সরকারের কর্নধার, দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একাধারে ৩ বার ক্ষমতায় আছেন। তিনি ক্ষমতায় থেকে দেশের যে উন্নয়ন করেছেন আমি তারই চিত্র প্রজেক্টরের মাধ্যমে এলাকার প্রতিটি হাটবাজারে জনগনের সামনে তুলে ধরছি। আমার বিশ্বাস দেশের এই উন্নয়ন দেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও সাধারণ মানুষ আওয়ামীলীগ কে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা কে অব্যাহত রাখবেন। এরই ধারাবহিকতায় তৃনমুল নেতৃবৃন্দকে নিয়ে নৌকার গণজোয়ার জাগিয়ে তুলতে মাঠে কাজ করছি, নৌকার জয়কে সুনিশ্চিত করতে পথ সভা ও গন সংযোগ করছি। আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা নেত্রকোনা-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাকে মনোনয়ন দিলে ভালো হবে তিনিই ভালো জানেন। তবে এবার যোগ্য দেখেই মনোনয়ন দিবেন বলে আমার বিশ্বাস।


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ,রিপন সরকার, সিদ্দিকুর রহমান,জয়নাল আবেদীন,আব্দুল হামিদ, আব্দুল হেকিম,আবুল হাসেম,নজরুল ইসলাম,যুবলীগ নেতা সোহাগ মিয়া, রাজা মিয়া,মো. শেখ বাবুল, সুমন সাহা, রাইদুল ইসলাম, শংকর সাহা,পাপন সরকার,স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, আদিবাসী নেতৃবৃন্দ সহ আ‘লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ প্রমুখ।


বিবার্তা/পলাশ/রোমেল/এনএস


 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com