বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত
প্রকাশ : ০১ মে ২০২৩, ১৯:১২
বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া অ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক।


সোমবার (০১ মে) বিকাল ৫ টায় রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার কালিকাপুর জোড়া ব্রিজ নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার লক্ষীর হাট গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), আব্দুল বাতেন (৪০), মেয়ে রানু আক্তার (২২)। তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।


ঘটনাস্থলে উপস্থিত রায়গঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ আশিকুর রহমান জানান, বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস বগুড়া থেকে ঢাকা গামী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিন জন নিহত হয়, এবং অ্যাম্বুলেন্সের ডাইভারহ দুইজনের অবস্থা আশঙ্কা জনক। পরবর্তীতে লাশগুলো হাটিকুমরুল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।


এবিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবীর জানান, সোমবার বিকেলে বগুড়া গামী একটি বাস বগুড়া-সিরাজগঞ্জ মহাসড়কের ঘুরকা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি রোগীবাহী অ্যাম্বুলেন্স এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা একই পরিবারের ৩ জন নিহত হন।


বিবার্তা/কাইয়ুম/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com