মায়েদের ক্ষুধা লাগে না: সানজিদা খানম
প্রকাশ : ১১ মে ২০২৪, ১৯:২২
মায়েদের ক্ষুধা লাগে না: সানজিদা খানম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মায়েরা মিথ্যে কথা বলে, মায়েদের ক্ষুধা লাগে না, নতুন পোশাকের প্রয়োজন হয় না, ইচ্ছে হয় না রেস্টুরেন্টে গিয়ে খাবার খেতে, ইচ্ছে হয় না দেশবিদেশে ঘুরে বেড়াতে। মায়েদের একটাই স্বপ্ন, সন্তানদের মানুষ হিসেবে গড়ে তোলা। আর সন্তান যখন গৌরবমাল্য ছিনিয়ে আনে- তখন সেই মা পৃথিবীর সকল প্রাপ্তির ঊর্ধ্বে উঠে অনুভূতির প্রকাশ ঘটায়।


১০ মে, শুক্রবার আলী রূপা ফাউন্ডেশন এর আয়োজনে ঢাকার রিজেন্সী হোটেলের বলরুমে ২১ জন মাকে সম্মাননা প্রদান করে।



পারফেক্ট ইলেকট্রনিক্স নিবেদিত ‌‌'মা পদক ২০২৪' সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ এডভোকেট সানজিদা খানম এমপি। তিনি প্রতিষ্ঠিত ও সফল সন্তানদের মায়েদের হাতে ক্রেস্ট তুলে দেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেশ বরেণ্য চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ এমপি। ফেরদৌস আহমেদ বলেন, পৃথিবীতে যেন কোনো মাকে বৃদ্ধাশ্রমে না যেতে হয়। পৃথিবীর সকল বৃদ্ধাশ্রম ফাঁকা পড়ে থাকুক।



সম্মাননা অনুষ্ঠানে পদকপ্রাপ্তরা হলেন- চলচ্চিত্র অভিনেত্রী আনোয়ারা বেগম, ফেরদৌস আহমেদের মা আসিয়া আশরাফ, শামীম আরা নীপার মা রাহিলা আক্তার, সাহেদা খাতুন, শ্রীমতি দুলালী সাহা, অভিনেতা ইন্তেখাব দিনারের মা লায়লা আলম, জাহানারা বেগম, অভি মঈনুদ্দীনের মা রুশেদা পারভীন, অভিনেত্রী রিচি সোলায়মানের মা হুসনা সোলায়মান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার মা শামসুন্নাহার রশিদ, অভিনেতা এফ এস নাঈমের মা নাসিমা ইমাম, অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের মা ছবি সাহা, চলচ্চিত্র অভিনেতা মামুনুর ইমনের মা মাসুদা আক্তার, আংকাজের নেসা, উম্মে জোহরা হক, লক্ষী রানী সরকার, আঞ্জুমান শাহীনা জামানী, জনপ্রিয় সঙ্গীতশিল্পী জিনিয়া জাফরিন লুইপার মা তাহমিনা হক, সাংবাদিক সাদিয়া ইসলাম ন্যানসির মা ফেরদৌসী ইসলাম, সাইদুল ইসলাম সাইদের মা রোকেয়া বেগম ও অভিনেত্রী কেয়া পায়েলের মা চম্পা বেগম।


উল্লেখ্য, অনুষ্ঠানে হাওর জিন্স'র পক্ষ থেকে প্রতিষ্ঠানের কর্ণধার মো. রমিনুল হক সায়াদের সৌজন্যে মিমের মায়ের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা ও উপহার প্রদান করা হয়। পারফেক্ট ইলেকট্রনিক্সের প্রতিষ্ঠাতা ও সিইও গোলাম শাহরিয়ার কবির জানান, প্রত্যেক মাকে হারল্যান-এর পক্ষ থেকে নায়ক ইমনের তত্ত্বাবধানে উপহার তুলে দেয়া হয়।


বিবার্তা/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com