গাইবান্ধায় হাসপাতালের অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ২৮ মার্চ ২০২৩, ১৯:৩৪
গাইবান্ধায় হাসপাতালের অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা জেনারেল হাসপাতালের ডাক্তারদের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার, ২৮ মার্চ দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের সামনে সামাজিক সংগ্রাম পরিষদের ব্যানারে এ মানববন্ধন করা হয়।


ঘণ্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন আমিনুল ইসলাম গোলাপ। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সামাজিক সংগ্রাম পরিষদের জেলা সদস্য সচিব প্রণব চৌধুরী খোকন, বাসদের জেলা আহবায়ক গোলাম রব্বানী, অ্যাড. মোস্তফা মনিরুজ্জামান, আবু রাহেন শফিউল্যাহ, ফিরোজ আহমেদ, সুকুমার চন্দ্র মোদক, আবু তাহের সায়েদ চৌধুরী, অধ্যাপক রোকেয়া খাতুন, মোস্তাফিজুর রহমান মুকুল, জুয়েল মিয়া প্রমুখ।


বক্তারা বলেন, সকাল দশটা থেকে ডাক্তাররা হাসপাতালের চেম্বারে নিয়মিত বসার কথা। কিন্তু তারা সেই সময়ে বাইরে প্রাইভেট চেম্বারের রোগী দেখে তাদের ইচ্ছামতে হাসপাতারের চেম্বারে বসে। শিশু রোগ বিশেষজ্ঞ ডাক্তারসহ কয়েকজন ডাক্তার হাসপাতালে রোগী আসলেও সেবা দেন না। কৌশলে রোগীদের বাহিরে সেবা নিতে বাধ্য করা হয়। তত্ত্বাবধায়কের অধীনে বিভিন্ন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টারে ৩০-৩৫ জন দালাল চক্র আছে। তাদের হাসপাতাল থেকে বের করে দিতে হবে। অপারেশন কার্যক্রম, এক্সরে, ইসিজিসহ সকল ধরনের পরীক্ষা-নিরীক্ষা সবসময় চালু রাখা, ইতিপূর্বে সদর হাসপাতালের অনিয়ম-দুর্নীতির জন্য গঠিত তদন্ত কমিটির রিপোর্ট প্রকাশ এবং রাত্রীকালীন জরুরী বিভাগে রোগীদের জন্য প্রয়োজনীয় ঔষধ হাসপাতাল থেকে সরবরাহ করার দাবি জানান।


মানবন্ধন কর্মসূচি শেষে সিভিল সার্জন ডা. আব্দুল্লাহেল মাফীর মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন।
বিবার্তা/শামীম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com