বালিশে ৯৭০ পিস ইয়াবা!
প্রকাশ : ২৮ মার্চ ২০২৩, ১৮:১৪
বালিশে ৯৭০ পিস ইয়াবা!
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে আলেয়া বেগম (৬০) নামের এক নারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ওই নারীর সাথে থাকা একটি বালিশ থেকে ৫টি আলাদা ব্যান্ডেলে থাকা ৯৭০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।


মঙ্গলবার দুপুরে সুধারাম মডেল থানা সংলগ্ন মেসার্স আবদুল হক ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আলেয়া বেগম চট্টগ্রামের বায়েজিদ বোস্তামির ছিন্নমুল এলাকার সুলতান মিয়ার মেয়ে।


জানা গেছে, আলেয়া বেগম গত রোববার কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান নিয়ে প্রথমে চট্টগ্রাম ও পরে সোমবার রাতে নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে নজরধারিতে রাখা হয়। মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে ফেনী ও পরে ফেনী থেকে বাস যোগে চৌমুহনী চৌরাস্তায় আসেন আলেয়া বেগম। সেখান থেকে গাড়ি পরিবর্তন করে সিএনজি যোগে দুপুরে মাইজদী আবদুল হক ফিলিং স্টেশনের সামনে নামেন আলেয়া। এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ওই স্থানে পৌঁছে তাকে আটক করে। পরে তার সাথে থাকা একটি বালিশে ভিতরে তল্লাশি চালিয়ে ৯৭০পিস ইয়াবা জব্দ করা হয়।


জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ওই নারী কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম, ফেনী ও নোয়াখালীর বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করতো। বেগমগঞ্জের রামগঞ্জের এক মাদক কারবারি ইয়াবাগুলো পৌঁছে দিতে মাইজদীতে আসেন আলেয়া। এ ঘটনায় আটককৃত নারী ও ওই মাদক কারবারির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/আদনান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com