যমুনায় ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১৯:৩৭
যমুনায় ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২৬ মার্চ রবিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।


বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার।


নিহত স্কুলছাত্ররা হচ্ছে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের সুভাষ পালের ছেলে সুজয় পাল (১৬) ও র‌ঞ্জিত পালের ছেলে লিখন পাল (১২)।


সুজয় গো‌বিন্দাসী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি ও লিখন ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিলেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।


নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, সুজয় ও লিখনসহ ৬ থেকে ৭ জন বন্ধু মিলে বেলা ১২টার দিকে বাড়ির পাশে যমুনা নদীতে গোসল করতে যায়। নদীতে নেমে তারা পানিতে ডুব খেলা করছিল। এক পর্যায়ে বড় ভাই সুজয় নদীর গভীরে গিয়ে পানিতে ডুবতে শুরু করে। এ সময় সুজয়ের চাচাতো ভাই লিখন তাকে উদ্ধার করতে গেলে সেও পানিতে ডুবে যায়।


তখন বাকী বন্ধুদের চিৎকারে স্থানীয়রা আহতাবস্থায় দুই চাচাতো ভাইকে যমুনা নদী থেকে উদ্ধার করে উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চি‌কিৎসক তাদের মৃত ঘোষণা করেন ।


এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. সুমাইয়া জান্নাত জানান, দুইজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হ‌য়।


এ ঘটনার সত্যতা স্বীকার করে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। পরে হাসপাতাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/ইমরুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com